1. md.zihadrana@gmail.com : admin :
বরগুনায় জামায়াতের শীর্ষক দুই নেতা গ্রেফতার - দৈনিক সবুজ বাংলাদেশ

৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । ভোর ৫:৫৯ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সুপ্রিম কোর্টের রায় উপেক্ষা করে কালবে চেয়ারম্যান পদে আগস্টিন পিউরিফিকেশন! জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন রাজধানীর মিরপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার আজ পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা
বরগুনায় জামায়াতের শীর্ষক দুই নেতা গ্রেফতার

বরগুনায় জামায়াতের শীর্ষক দুই নেতা গ্রেফতার

 

প্রতিনিধি বরগুনা
বরগুনা জেলা জামায়াতের সাধারণ সম্পাদক জেনারেল আবজালুর রহমান ও পৌর জামায়াত ইসলামের যুগ্ম সম্পাদক জহিরুল হককে গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুর রহমান ।

আজ শনিবার ২৯ জুলাই দুপুর দুইটার সময় বরগুনা শহরের মাছ বাজার এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায় , বিশেষ ক্ষমতা আইনের ১৫(১) এর (ক) ধারায় আসামি হিসেবে বরগুনা জেলা জামায়াতের সাধারণ সম্পাদক জেনারেল আবজালুর রহমান ও পৌর জামায়াত ইসলামের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল হককে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে সরকার বিরোধী বিভিন্ন প্রতিষ্ঠানে শিবির কর্মী দিয়ে লিফলেট বিতরণসহ নানান গুরতর অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে বরগুনা থানায় অফিসার ইনচার্জ একে এম মিজানুর রহমান জানান, গ্রেপ্তারকৃত দুই জামায়াত ইসলামী দুই সদস্যকে বিশেষ ক্ষমতা আইনের ১৫(১) এর (ক) ধারায় গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »